সত্যিকারের ভালোবাসা কখনো শেষ হয় না-True Love Never Ends

আমি সবেমাত্র স্নাতক শেষ করেছি। আমি আমার নিজ শহর থেকে স্নাতক সম্পন্ন করেছি। পোস্ট-গ্র্যাজুয়েশনে ভর্তি হওয়ার জন্য আমি উত্তেজিত ছিলাম কারণ আমি প্রথমবারের মতো মেট্রো শহরে পড়তে যাচ্ছি। তবে নার্ভাসও ছিলাম কারণ আমি খুব লাজুক প্রকৃতির ছিলাম, কারো সাথে কথা বলার জন্য আমি খুব হিসাবী ছিলাম এবং আমিও নিম্ন-গড় পরিবারের ছিলাম তাই আর্থিকভাবে শক্তিশালী ছিল না। সব সময় ভাবতাম কলেজের দিনগুলো কেমন যাবে, ওই ছাত্রদের নিয়ে কীভাবে ম্যানেজ করব ইত্যাদি। আমার কলেজের প্রথম দিনটি ছিল পরিচয়ের দিন। আমি পরিচয় ছাড়া ক্লাসে কারো সাথে কথা বলিনি। আমি আমার ক্লাসে একটি খুব কিউট মেয়ে দেখেছিলাম এবং আমি তাকে দেখে মুগ্ধ হয়েছিলাম, সে খুব কিউট ছিল, সে পুরোপুরি মনের মধ্যে ছিল। সারাদিন শুধু ওকে লক্ষ্য করলাম। আমি ঠিক করেছি যে আমি তার সাথে কথা বলব কিন্তু কোন ভাবেই তার সাথে কথা বলার সাহস পেলাম না। ধীরে ধীরে আমি জানতে পারলাম যে সে একটি ধনী পরিবার থেকে এসেছে এবং এত মেধাবী, সে সবসময় তার শিক্ষাবিদদের শীর্ষে ছিল। তারপর আমি ভেবেছিলাম যে সে তার মানদণ্ডের কারণে আমার বন্ধুত্ব গ্রহণ করবে না। এবং এখন আমার ভাল বন্ধু ছিল, তারা আমার স্বভাবের কারণে আমাকে পছন্দ করেছিল। কিন্তু আমার পিজির এক বছর শেষ হওয়ার পর আমার ক্লাসের কোনো মেয়ের সাথে কথা হয়নি। কিন্তু সে সবসময় আমার মনে ছিল এবং আমি তার সাথে কথা বলার চেষ্টা করেছি কিন্তু আমার অত্যধিক চিন্তাভাবনা এবং দ্বিধার কারণে কখনোই সফল হতে পারিনি। আমি আরও জানতাম যে তার স্নাতক সময়ের প্রেমিক ছিল। আমি খুব দুঃখিত কিন্তু আমি কি করব, আমি জানতাম না। আমি ঠিক করেছিলাম একদিন ওকে প্রপোজ করব, কিন্তু কলেজ টাইমে সেই দিন আর আসেনি। কিন্তু একদিন একটি আন্তঃ-কলেজ পাঠ্যক্রমের কার্যকলাপ ছিল এবং আমি অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। এতে অংশ নেওয়ার জন্য একজন অংশীদারের প্রয়োজন ছিল তাই সিদ্ধান্ত নিয়ে তার সাথে কথা বলে যে দয়া করে আমার সাথে অংশগ্রহণ করুন, তিনি রাজি হননি তবে বলেছিলেন যে তিনি পরে নিশ্চিত করবেন। পরবর্তী, তিনি আমাকে বলেন যে তিনি অংশগ্রহণ করবেন. আমি এত খুশি হয়েছিলাম যে আমি কল্পনা করতে পারি না। এই কার্যকলাপে, আমরা বিজয়ী ছিল. আর এখন থেকে যখনই সুযোগ পেতাম ওর সাথে কথা বলতাম। সেও আমার সাথে কথা বলেছে। আর কলেজের শেষ দিন এলো কিন্তু ওর সাথে কথা বলার সাহস হলো না। সে সব সেমিস্টারে টপ করেছে। তিনি তার নিজ শহরে গিয়ে শিক্ষকতা শুরু করেছিলেন এবং আমি চাকরির উদ্দেশ্যে দিল্লিতে স্থানান্তরিত হয়েছিলাম এবং একটি চাকরি শুরু করেছিলাম। 2 মাস পর, তিনি আমাকে কিছু কাজের জন্য ডাকলেন। এবং আমি আবার তার সাথে কথা বলতে শুরু. কিছুক্ষণ পর আমি তাকে একটি টেক্সট মেসেজ দিয়ে প্রস্তাব দিলাম এবং এটাও লিখলাম যে আপনি যদি রাজি না হন তবে রাগ করবেন না। আমি শুধু আমার আবেগ প্রকাশ করতে চাই। তিনি সত্যিকারের উত্তর দিয়েছিলেন যে আমার একটি প্রেমিক আছে এবং আমরা কেবল ভাল বন্ধু এবং থাকব। আমি নিজেকে প্রকাশ করতে পেরে খুব খুশি হয়েছিলাম এবং সে সত্যিকারের উত্তর দিয়েছিল। 1 বছর পর সে আমাকে বন্ধুর সাথে কিছু সমস্যা বলেছে। কিছু দিন পর যখন দেখলাম বড় সমস্যা হয়েছে। আমি আবার তাকে প্রস্তাব দিলাম এবং সরাসরি বললাম তুমি কি আমাকে বিয়ে করবে, সে একটু সময় নিল কিন্তু মেনে নিল। এখন আমরা অনেক খুশি। কিছুক্ষণ পর ওর বাবা-মায়ের সাথে দেখা হল। তারাও আমাকে গ্রহণ করেছে। কিন্তু আজ পর্যন্ত, আমি আমার বাবা-মায়ের সাথে কথা বলিনি। আমি যখন তাদের বলেছিলাম তখন তারা ইন্টারকাস্টের কারণে আমার উপর এত রাগান্বিত হয়েছিল। কিন্তু একরকম আমি পরিচালিত এবং তারা রাজি. এখন আমরা বিবাহিত এবং তার এবং পিতামাতার সাথে সুখে বসবাস করছি। আমার পরিবারের সবাই তাকে নিয়ে খুব খুশি। নৈতিকতা - এটি কখনই দেরি নয়, সর্বদা কোনও বিভ্রান্তি ছাড়াই নিজেকে প্রকাশ করুন।

Comments